টিকটক থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায় 5 ways to earn money from TikTok (2022)

টিকটক থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায় TikTok থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায় নিয়ে স্টেপ বাই স্টেপ, টিকটক থেকে আয়, টিকটক একাউন্ট তৈরী এবং ভিডিও তৈরী করা নিয়ে পোষ্টটিCPA Marketing কি এবং সিপিএ মার্কেটিং কিভাবে করতে হয়অনলাইন ইনকাম: ojooo wad পিটিসি সাইট থেকে আয় ৫ টি পদ্ধতিতে বাংলা ব্লগ সাইট থেকে ইনকাম করার উপায় আপনি কি জানেন যে, টিকটক থেকে আপনি প্রচুর অর্থোপার্জন করতে পারবেন? না জানলে আপনি আমার পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়েন। টিকটক একটি ভালোটাকা আয় করার apps। তবে প্রথমে আপনাকে এটির বেসিকটিকটক কীহায় এবংকীভাবে টিকটকে ভিডিও বানাবেনতা বুঝতে হবে।

TikTok থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায়

টিকটক থেকে আয়:আপনি অবশ্যই টিকটক ভিডিও দেখেছেন, তবে আজ আমরাTikTok থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায়সর্পকে জানব? আপনি নিশ্চইটিকটক থেকে আয়করার উপায় জানতে এখানে এসেছেন। ইউটিউবের মতো টিকটকে উপার্জনের কোনও বিজ্ঞাপন শো নেই, তবে এখান থেকে অর্থ উপার্জনের উপায় কী?

এখনই Tiktok Video গুলি ট্রেন্ডিং চলছে এবং প্রচুর লোক বিশেষত তরুণ প্রজন্ম এটি ব্যবহার করছে। এই এপটির জনপ্রিয়তা এটির দ্বারা অনুমান করা যায় যে প্লেস্টোর থেকে এখন পর্যন্ত 200 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে।

আপনি কি জানেন যে, টিকটক থেকে আপনি প্রচুর অর্থোপার্জন করতে পারবেন? না জানলে আপনি আমার পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়েন। টিকটক একটি ভালোটাকা আয় করার apps। তবে প্রথমে আপনাকে এটির বেসিকটিকটক কীহায় এবংকীভাবে টিকটকে ভিডিও বানাবেনতা বুঝতে হবে।

টিকটক থেকে আয়

TikTok (Musical.ly) কি?

TikTok একটি সংক্ষিপ্ত ভিডিও তৈরির অ্যাপ্লিকেশন, যেখানে আপনি র্সট মিউজিক ভিডিও, ডায়লগ, কমেডি ভিডিও তৈরি করে অন্যকে বিনোদন দিতে পারেন। এই এপ এর মাধ্যমে আপনি 3 থেকে 15 সেকেন্ডের ছোট ভিডিও তৈরি করতে এবং আপলোড করতে পারেন।

TikTok এর আগের নাম ছিল Musical.ly এবং সম্প্রতি এর নাম পরিবর্তন করা হয়েছে। প্রকৃতপক্ষে একটি চীনা সংস্থা “ডুইন” Musical.ly কিনেছে এবং এটির সাথে এটি একীভূত করেছে এবং নাম দিয়েছে টিকটক ইংরেজিতে TikTok।এই অ্যাপ্লিকেশনটির মধ্যে আপনি অনেক গান এবং সংলাপ পাবেন, যার মাধ্যমে আপনি মোবাইল থেকে ভাল ভিডিও বানাতে পারবেন এবং সেখানে সম্পাদনার বিকল্পও রয়েছে।

এর ভিডিওগুলি বেশ সংক্ষিপ্ত এবং বিনোদনমূলক, তাই এই এপটি খুব দ্রুত বিশ্বের খুব জনপ্রিয় হয়ে উঠেছে। ইউটিউবের মতো, আপনি টিক টকে ভাল মজার ভিডিওগুলি আপলোড করে আরও অনুসারী তৈরি করতে পারেন এবং এখান থেকে টাকা ইনকাম করতে পারেন।

উদাহরণ: বাংলাদেশের কিছু জনপ্রিয় সেলিব্রেটি পৃর্ণিমা, রিয়াজ, আরিশফা আরফান নিশু মতো জনপ্রিয় সেলিব্রিটি, যাদের অনুসারী প্রায় ১ মিলিয়ন এবং তারা এ থেকে ভাল আয় করেন।

  • ৫ পদ্ধতিতে বাংলা ব্লগ সাইট থেকে ইনকাম
  • পিটিসি সাইট থেকে মোবাইল দিয়ে মাসে ২০০০০ টাকা ইনকাম

TikTok app কীভাবে ইনস্টল করবেন?

টিকটক থেকে আয় করতে হলে আপনাকে এটটি উউনলোড করে ইন্সটল করতে হবে। আমরা এ পোষ্টে সবকিছু স্টেপ বাই স্টেপ আলোচনা করব। আশা করি পুরু পোষ্ট মনোযোগ সহকারে পড়বেন।

  1. আপনার মোবাইলে টিকটক (TikTok) অ্যাপটি ইনস্টল করতেএই লিঙ্কটিতেক্লিক করুন।
  2. এখানে সবুজ রঙের ইনস্টল বোতামে ক্লিক করুন।
  3. TikTok অ্যাপটি ডাউনলোড ও ইনস্টল হওয়ার সাথে সাথে আপনি ওপেন বোতামে ক্লিক করে এটি ব্যবহার করতে পারবেন।

TikTok এ অ্যাকাউন্ট তৈরি করবেন কিভাবে?

টিকটক থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায় 5 ways to earn money from TikTok (1)

টিকটকে আপনার প্রোফাইল তৈরি করতে প্রথমে এ্যাপটি খুলুন এবং নীচে আপনি যে আমার দেখতে পাবেন তার অপশনে ক্লিক করুন এবং আপনি নিজের জিমেইল, ফোন নম্বর বা ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম আইডি থেকে সাইন আপ করতে পারেন। ।

TikTok এ কিভাবে ভিডিও করবেন

আপনি যদি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন তবে আপনি প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে আইওএস ব্যবহারকারীদের এপস্টোর থেকে ডাউনলোড করতে পারেন।

টিকটকে ভিডিও তৈরি করা বেশ সহজ। আপনাকে কেবল এখান থেকে গান বা মিউজিক নির্বাচন করতে হবে এবং ভাল ভিডিও বানাতে হবে যেন মানুষের বিনোদন দেওয়া যায়।

১- TikTok app খোলার পরে, আপনি নীচে যে + বাটনটি পেয়ে যাচ্ছেন তার উপর Clik করুন।

২- পরবর্তী স্ক্রিনে, আপনি উপরে যে শব্দটি বেছে নিয়েছেন তার উপর ক্লিক করুন।

৩- আপনি যেমন Skinshoot দেখতে পাচ্ছেন, সংগীতের প্লেলিস্টটি আপনার সামনে উন্মুক্ত হবে, এখান থেকে আপনি আপনার পছন্দসই গান, ডায়লগ নির্বাচন করতে পারেন বা মাই সাউন্ডে Click করে আপনি আপনার মোবাইল থেকে গান নির্বাচন করতে পারেন।

৪- এর পরে আপনার পর্দার ডানদিকে দেখতে অনেকগুলি বিকল্প রয়েছে যাতে মোশন (এখান থেকে আপনি আপনার ভিডিওটি ধীর এবং দ্রুত করতে পারেন), ফিল্টারস, কাউন্টডাউন, বিউটি মোড, প্রভাবগুলি। এগুলি ছাড়াও আপনি নিজের অডিওটিও ছাঁটাতে পারেন।

৫- এখন ভিডিও রেকর্ড করার সময় এসেছে, আপনি এখানে ভিডিও বোতামে ক্লিক করে 3 থেকে 15 সেকেন্ডের Video Make করতে পারেন।

৬- Tik Tok ভিডিও রেকর্ড করার পরে, আপনি এটিতে গানটি ছাঁটাই করতে পারেন, বিশেষ প্রভাব যুক্ত করতে পারেন এবং তারপরে শিরোনাম এবং Hah Tag যুক্ত করে প্রকাশ করতে পারেন।

আপনার Tik Tok ভিডিও প্রকাশের পরে, তার সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করুন যাতে আপনার Video আরও বেশি লোকের কাছে পৌঁছতে পারে।

আরও জানুন:রিং আইডি এপ থেকে টাকা ইনকামের উপায়।

TikTok থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায়

TikTok একটি টাকা আয় apps। যার সাহায্যে আপনি মূলত 5 উপায়ে অর্থ উপার্জন করতে পারবেন যেমন ব্র্যান্ডের অংশীদারিত্ব থেকে, ব্র্যান্ডের অংশীদারিত্ব থেকে, পণ্যদ্রব্য বিক্রয়, প্রতিযোগিতার মাধ্যমে, স্পনসরিত ইভেন্টে অংশ নেওয়া ইত্যাদি। আপনি শুনে বিশ্বাস করতে পারবেন না, একটি জনপ্রিয় টিকটোক তারকা সহজেই 2 থেকে 3 লক্ষ টাকা আয় করেন।

টিকটক একটিটাকা আয় করার apps, টিকটক আপনাকে কেবল 15 সেকেন্ডের Video করতে হবে। এর জন্য আপনি কমপক্ষে আধ ঘন্টা সময় নিতে পারবেন এবং যদি আপনি অল্প সময়ের মধ্যে TikTok Video তৈরি করে অর্থ উপার্জন করতে পারেন তবে তা আপনার পক্ষে মিষ্টি। তাহলে আসুন জেনে নেওয়া যাক কী কী পদ্ধতি রয়েছে যাতে আপনি এই টিকটক অ্যাপ থেকে অর্থ উপার্জন করতে পারেন।

টিকটক থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায় 5 ways to earn money from TikTok (2)

লাইভ স্ট্রিমিং:

লাইভ স্ট্রিমিং টিক টকের প্রাথমিক উপার্জন পদ্ধতিটি হ’ল, আপনি ইমোজিগুলি অর্জন করে অর্থ উপার্জন করতে পারবেন। টিক টকে একটি লাইভ স্ট্রিম বিকল্প রয়েছে যা আপনি 1000 ফলোয়ার থাকার পরে পেতে পারেন। আপনার লাইভ হিসাবে আপনার ফলোয়ার বা ভক্তরা আপনাকে ইমোজি পাঠায়। প্রতিটি ইমোজিগুলির জন্য আপনি কিছু কয়েন পাবেন যা থেকে আপনিটাকা ইনকামবা অর্থ উপার্জন করতে পারেন।

কনটেস্ট:

প্রচুর প্রতিযোগী চলছে, আপনি যদি এই কনটেস্টে অংশ নিয়ে থাকেন এবং আপনার ভিডিওটি ট্রেন্ডিংয়ে চলে যায় বা নির্বাচিত হয়ে যায়, আপনি এখানে 100 ডলার, $ 1000 কুপন, আইফোন এবং এর মতো পুরস্কার জিততে পারবেন প্রচুর আনুষাঙ্গিক।

গিফট:

আপনার যদি ব্যাপক ফলোয়ার থাকে বা অনুসারী থাকে তবে সংস্থাটি আপনাকে প্রচুর উপহার প্রেরণ করে। এটি আপনার উপার্জনের মাধ্যমও হতে পারে। টিক টক এপ থেকে টাকা ইনকামরে এটি ভালো উপায় হতে পারে।

স্পনসারশিপ:

ইউটিউবের মতো টিকটকেও, আপনি অনেক বেশি অনুরাগীর সাথে সাথে Sponsorship থেকে অর্থ উপার্জন টাকা আয় করতে পারেন, এইভাবে ব্র্যান্ড এবং সংস্থাগুলি স্পনসরশিপের জন্য আপনার সাথে যোগাযোগ করবে এবং তাদের সাথে আলোচনার মাধ্যমে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

প্রমোশন:

আপনার Follower যেমন টিকটকে বৃদ্ধি পাবে এবং আপনি জনপ্রিয় হবেন, তেমনিভাবে লোকেরা অন্যান্য প্ল্যাটফর্মের মতো ফেসবুক, ইনস্টাগ্রামে আপনাকে অনুসরণ করবে। এতে অনেকগুলি ব্র্যান্ড রয়েছে, এমন কিছু ব্যক্তি রয়েছেন যারা আপনাকে তাদের প্রতিষ্টান বা নিজেকে সবার মাঝে প্রচার করতে বা শাউট আউট দিয়ে প্রচার করতে অনুরোধ করবেন এবং আপনি এটি থেকে অর্থ উপার্জনও করতে পারবেন।

➤জানুন –মোবাইল ফোনের ব্যাটারি ভালো রাখার উপায়

টিকটক সর্ম্পকে আরও জানুন

টিকটক থেকে কত টাকা ইনকাম করা যায়?

মূলত যারাTikTok Videoকরেন তারা বেশিরভাগই তাদের আয়ের স্পনসর বা ব্র্যান্ড ডিল করেন। আপনার যত বেশি অনুগামী রয়েছে ততক্ষণে আপনি স্পনসরশিপের জন্য আরও বেশি টাকা নিতে পারবেন। আপনার যদি প্রায় 100,000 অনুসরণকারী থাকে তবে আপনি প্রায় 10 থেকে 30 হাজার টাকা উপার্জন করতে পারবেন।

টিকটকে সবচেয়ে বেশি ফলোয়ার কার?

টিকিটকের সর্বাধিক অনুসরণকারী ব্যবহারকারী লরেন গ্রে, যার 39.9 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

টিকটক ভিডিও তৈরি করে কী লাভ হয়?

টিকটোক একটি জনপ্রিয় ভিডিও প্ল্যাটফর্ম। এখানে ভিডিও তৈরি করে আপনি নাম, খ্যাতির সাথে অর্থ পাবেন। এখন টিকটকে ভিডিও করে কিছু লোক সেলিব্রিটি হয়ে উঠেছে। আপনিও চেষ্টা করলে সেলিব্রেটি হয়ে যেতে পারবেন।

শেষ কথা (টিকটক থেকে আয়)

মোবাইল বা এন্ড্রয়েড ফোন দিয়ে আয় করার সবথেকে ভালো প্লটফর্ম হলো TikTok। টিকটক আসল খুব বেশি সময় হয় নাই, তবে এখনও এই প্ল্যাটফর্মটি ভিডিওর কারণে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এটি আপনার ইন্টারটেইনমেন্টের জন্য খুব পপোলার মাধ্যম, তবে আপনি যদি এ থেকে টাকা ইনকাম করতে চান তবে প্রথমে আপনাকে এখানে জনপ্রিয় হতে হবে। সরার মাঝে আপানাকে তুলে ধরতে হবে।

অন্যান্য প্লেটফর্মের মতো টিক টকে পপোলার হয়ে উঠতে আপনাকে ভাল মানের এবং ইন্টারটেইনমেন্ট ভিডিও করতে হবে এবং এতেও ধারাবাহিকভাবে থাকতে হবে, তবেই আপনি এ থেকে টাকা আয় কারার কথা ভাবতে পারেন।

রিলেটেড টপিক –ইমেইল মার্কেটিং করে টাকা আয়

TikTok থেকে টাকা ইনকাম করার ৫ টি উপায়সর্ম্পকে জেনে যদি আপনার ভালো লাগে তবে পোস্টটি সর্বাধিক শেয়ার করুন।

Related

Top Articles

Latest Posts

Article information

Author: Annamae Dooley

Last Updated: 11/15/2022

Views: 5792

Rating: 4.4 / 5 (65 voted)

Reviews: 80% of readers found this page helpful

Author information

Name: Annamae Dooley

Birthday: 2001-07-26

Address: 9687 Tambra Meadow, Bradleyhaven, TN 53219

Phone: +9316045904039

Job: Future Coordinator

Hobby: Archery, Couponing, Poi, Kite flying, Knitting, Rappelling, Baseball

Introduction: My name is Annamae Dooley, I am a witty, quaint, lovely, clever, rich, sparkling, powerful person who loves writing and wants to share my knowledge and understanding with you.